ঘোষণা

অনলাইনে নাচের শিক্ষার্থীরা মাধুরীকে মুগ্ধ করেছে

অনলাইন ডেস্ক | শনিবার, ১৭ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 47 বার

অনলাইনে নাচের শিক্ষার্থীরা মাধুরীকে মুগ্ধ করেছে

করোনায় নিজের অনলাইন ড্যান্স একাডেমিতে দারুণ সাড়া ফেলেছেন মাধুরী দিক্ষীত। তবে এবারে অভিনয়ের ক্ষেত্রেও বেশ জোরে সোরেই ফিরছেন এই সুপারস্টার।

জনপ্রিয় ওয়েব স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্সের জন্য একটি সিরিজ নির্মাণ করতে চলেছেন বিখ্যাত প্রযোজক-পরিচালক করণ জোহর। তার ধর্ম প্রডাকশান এটি নির্মাণ করবে। সেখানে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন মাধুরী।

করোনার প্রকোপ কাটিয়ে এ অভিনেত্রী শিগগিরই যোগ দিচ্ছেন শো’টিতে। টানা ১৫ দিন শুটিং করে শেষ করবেন তার অংশের কাজ। এটি দিয়ে নেটফ্লিক্স তো বটেই, ডিজিটাল প্লাটফর্মের জন্যই প্রথমবার অভিনয় করতে যাচ্ছেন মাধুরী। এর আগে তিনি নেটফ্লিক্সের জন্য ‘ফিফটিন্থ আগস্ট’ নামে একটি ছবি প্রযোজনা করেছেন। সেইসঙ্গে ‘মোংলি’ নামে একটি সিরিজে নিশা নামের চরিত্রের জন্য কণ্ঠও দিয়েছেন মাধুরী।

জানা গেছে, করণ প্রযোজিত নেটফ্লিক্সের ‘নাশিক’ নামের সিরিজটিতে দেখা যাবে শাবিজের মানুষদের জীবনযাপনের গল্প। তারকাদের পারিবারিক জীবনগুলো কেমন হয়, তাদের দিনযাপনের নানা চিত্র ফুটে উঠবে এখানে।

মাধুরী বলেন,‘অনলাইন প্লাটফর্মে নাচের শিক্ষার্থীরা আমাকে মুগ্ধ করেছে । সেখান থেকেই অনুভব করেছি, যে এখন থেকে ওটিটি প্লাটফর্মেই বেশি কাজ করতে হবে। কারণ সিংহভাগ দর্শক এখন এই প্লাটফর্মে।’

Facebook Comments

বাংলাদেশ সময়: ৭:১৯ অপরাহ্ণ | শনিবার, ১৭ অক্টোবর ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

বিয়ে করলেন পুনম পাণ্ডে

১২ সেপ্টেম্বর ২০২০