ঘোষণা

এবার রোনালদোর লক্ষ্য জুভেন্টাসের জার্সিতে ১০০ গোল

অনলাইন ডেস্ক | সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 212 বার

এবার রোনালদোর লক্ষ্য জুভেন্টাসের জার্সিতে ১০০ গোল

জেনোয়ার বিপক্ষে রোববার রাতে মাঠে নেমে অনন্য এক মাইলফলকে পা রেখেছেন হালের অন্যতম সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। জুভেন্টাসের জার্সিতে খেললেন শততম ম্যাচ। আর সে ম্যাচে জোড়া গোল করে রাঙিয়ে রেখেছেন। এবার ওল্ড লেডিদের জার্সিতে ১০০ গোল করতে চান পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

আগের দিন রাতে জেনোয়ার মাঠে ৩-১ গোলের ব্যবধানে ম্যাচ জিতে নিয়েছে জুভেন্টাস। ম্যাচের শেষ দিকে দুটি পেনাল্টি থেকে সফল স্পটকিকে গোল আদায় করে নিয়েছেন রোনালদো। এ গোলে জুভেন্টাসের জার্সিতে তার গোল সংখ্যা হলো ৭৯টি। ১০০ হতে আর চাই ২১টি।

যে ছন্দে খেলছেন রোনালদো তাতে হয়তো চলতি মৌসুমেই এ মাইলফলক স্পর্শ করতে পারেন। যদিও আগামী ফেব্রুয়ারিতেই ৩৬ বছর বয়সে পা রাখবেন তিনি। তবে এখনও খেলে যাচ্ছেন তরুণদের মতোই। চলতি মৌসুমে তো অসাধারণ ছন্দে রয়েছেন। এরমধ্যে সিরিআর ম্যাচে খেলেছেন ৭ ম্যাচ। তাতে গোল করেছেন ১০টি। আর চ্যাম্পিয়ন্স লিগের জার্সিতে ২টি।

মাইলফলকের ম্যাচ শেষ সামাজিক মাধ্যমে নিজের তিনটি ছবি আপলোড করে রোনালদো লিখেছেন, ‘দলের হয়ে আরও দুটি গোল, জুভেন্টাসের হয়ে ১০০তম ম্যাচ খেলার উদযাপন করার ভালো কি থাকতে পারে? ওল্ড লেডিদের জার্সিতে এ নম্বর স্পর্শ করতে পেরে আমি খুবই গর্বিত। কিন্তু অনুমান করতে পারেন কি: আমি জুভের হয়ে ১০০ গোল করার মনঃস্থির করেছি, পাশাপাশি বছর শেষে শিরোপা জয়ও। চল সবাই! শেষ পর্যন্ত!’

উল্লেখ্য, এর আগে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে ১১৮টি গোল করেছেন রোনালদো। আর রিয়াল মাদ্রিদের হয়ে করেছেন ৪৫০টি। জাতীয় দলের জার্সিতেও সেঞ্চুরি পার করেছেন ১০২টি গোল। সিনিয়র পর্যায়ে একমাত্র স্পোর্টিং লিসবনের হয়ে মাত্র ৫টি গোল তার। নিজ দেশের এ ক্লাবটির হয়ে তরুণ বয়সে মাত্র ৩৬টি ম্যাচ খেলেছেন এ তারকা।

Facebook Comments

বাংলাদেশ সময়: ১১:১৪ অপরাহ্ণ | সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কোহলি না স্মিথ কে সেরা?

০৭ ডিসেম্বর ২০২০

সাকিব এখন বাংলাদেশে

০২ সেপ্টেম্বর ২০২০