ঘোষণা

কান্না দেখে ছিনিয়ে নেওয়া মালামাল ফিরিয়ে দিলেন ছিনতাইকারীরা! (ভিডিও)

| শুক্রবার, ১৯ জুন ২০২০ | পড়া হয়েছে 106 বার

কান্না দেখে ছিনিয়ে নেওয়া মালামাল ফিরিয়ে দিলেন ছিনতাইকারীরা! (ভিডিও)

ডেস্ক নিউজ : প্রতিদিনের মতো খাবার পৌঁছে ফিরছিলেন এক ডেলিভারি বয়। এ সময় বাইকে করে আসা ছিনতাইকারীরা তার সর্বস্ব কেড়ে নেয়। নিজের সবকিছু হারিয়ে কান্না জুড়ে দেন ডেলিভারি বয়, আর এতে ছিনতাইকারীদের মন গলে য়ায়। ডেলিভারি বয়কে ছিনিয়ে সব মালামাল ফের দেন তারা।

পাকিস্তানের সংবাদমাদ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউনের খবরে বলা হয়, দেশটির সিন্ধু প্রদেশের করাচিতে ঘটেছে এ ঘটনা। আর এ ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। করাচি পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে।

ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা গেছে, একটি বাড়িতে খাবার দিয়ে নিজের বাইকের সামনে দাঁড়িয়েছিলেন ওই তরুণ। এমন সময় তার পাশে এসে আরেকটি বাইক এসে দাঁড়ায়। ওই বাইকে থাকা দুইজনের মধ্যে পেছনের জন নেমে এসে ডেলিভারি বয়ের টাকা ও সঙ্গে থাকা কিছু জিনিস কেড়ে নেন। আর ছিনতাইকারীদের অপর জন আশপাশের দিকে খেয়াল রাখছিলন।

নিজের কষ্টার্জিত টাকা এভাবে লুট হয়ে যেতে দেখে কান্না শুরু করেন ডেলিভারি বয়। তার কান্না দেখে মায়া হয় ছিনতাইকারীদের। ছিনতাইকারীরা ওই ডেলিভারি বয়কে টাকা ও জিনিসপত্র ফেরত দিয়ে পিঠ চাপড়ে দেন। যাওয়ার আগে ছিনতাইকারীরা তার সঙ্গে হাত মেলান। তাকে জড়িয়েও ধরেন ছিনতাইকারীরা।

এ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে পড়লে অনেকেই ছিনতাইকারীদের মানবিকতার প্রশংসা করছেন। কেউ আবার ডেলিভারি বয়ের বুদ্ধিমত্তার প্রশংসা করছেন।

Facebook Comments

বাংলাদেশ সময়: ৮:৪১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৯ জুন ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত