ঘোষণা

জাপানের জনপ্রিয় অভিনেত্রী ইউকো তাকেউচির রহস্যজনক মৃত্যু

ওমর শাহ | রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 123 বার

জাপানের জনপ্রিয় অভিনেত্রী ইউকো তাকেউচির রহস্যজনক মৃত্যু

জাপানের পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেত্রী ইউকো তাকেউচির (৪০) রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে জাপানের বিনোদন অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে।

দেশটির রাজধানী টোকিও থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে নিরাপত্তা কর্মীরা। টোকিওর শিবুয়া ওয়ার্ডের বাসা থেকে ২৭ সেপ্টেম্বর (রোববার) তার মৃতদেহ উদ্ধার করা হয়।

ইউকো তাকেউচির মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে টোকিও মেট্রোপলিটন পুলিশ বিভাগ। তবে তারা প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা হিসেবে বিবেচনা করছেন।

তাকেউচির স্বামী অভিনেতা তাইকি নাকাবায়শি (৩৫) অ্যাপার্টমেন্টের শয়নকক্ষে রাত দুইটার দিকে তাকেউচির মৃতদেহ দেখতে পান বলে জানিয়েছেন।

তাকেউচির কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তার অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, তাকেউচি তার ক্যারিয়ারে বেশ কয়েকটি চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। ২০০৪ থেকে ২০০৭ সাল পর্যন্ত টানা তিন বছর সেরা অভিনেত্রী হিসেবে জাপানি একাডেমি অ্যাওয়ার্ড অর্জন করেন এ অভিনেত্রী।

এইচবিও’র জাপানি মিস শার্লক চরিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেন। ১৯৯৯ সালে হরর ফিল্ম রিঙ্গুতে একটি সংক্ষিপ্ত ভূমিকা পালন করেছিলেন।

তার সংস্থার ওয়েবসাইটে জানানো হয়, ইউকো তাকেউচির মৃত্যুর বিষয়ে বিস্তারিত জানা যায়নি। তার মৃত্যুটি হঠাৎ করেই হওয়ায় আমরা সবাই হতবাক ও দুঃখে স্তব্ধ।

তাকেউচি এনএইচকে প্রচারিত “আসুকা” সিরিজ নাটকে ও “দ্য কনফিডেন্স ম্যান জেপি– এপিসোড অব দ্য প্রিন্সেস” চলচ্চিত্রে মতো বিভিন্ন টিভি নাটক ও চলচ্চিতত্রে অভিনয় করে সাড়া ফেলেন।

তথ্যসূত্র: কিয়োদো নিউজ

সম্পাদনা : পি আর প্ল্যাসিড

Facebook Comments

বাংলাদেশ সময়: ৭:০৯ অপরাহ্ণ | রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত