ঘোষণা

বাহরাইনে বাংলাদেশ সোসাইটির ‘ওয়ার্ল্ড ক্লিনআপ ডে’ পালন

অনলাইন ডেস্ক | সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 96 বার

বাহরাইনে বাংলাদেশ সোসাইটির ‘ওয়ার্ল্ড ক্লিনআপ ডে’ পালন

নানা কর্মসূচির মধ্যে দিয়ে বাহরাইনে ‘ওয়ার্ল্ড ক্লিনআপ ডে’ পালন করলো প্রবাসী বাংলাদেশিদের সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটি।

গত ১৮ সেপ্টেম্বর (শুক্রবার) দিবসটি উপলক্ষে বাহরাইন সরকার অনুমোদিত সংগঠনটির কর্মসূচির মধ্যে ছিল ময়লা আবর্জনা অপসারণ, পরিষ্কার পরিচ্ছন্নতা ও করোনাভাইরাস বিষয়ক সচেতনতামূলক মাইকিং, লিফটলেট বিতরণ, কম ক্ষতিকারক জীবাণুনাশক স্প্রে।

সংগঠনের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বাহরাইন কমিউনিটি পুলিশ ও বাংলাদেশ দূতাবাসের সহযোগিতায় রাজধানী মানামার দুটি ঘনবসতিপূর্ণ এলাকাতে বর্জ্য অপসারণ ও প্রচারণার এই কার্যক্রম চালানো হয়। দুইটি টিমে ছয়টি গ্রুপে ৪০ জনেরও বেশি স্বেচ্ছাসেবকের একটি দল এই কার্যক্রমে অংশ নেন।

স্বেচ্ছাসেবকরা করোনা প্রতিরোধে নিরাপত্তামূলক ব্যবস্থা নিয়ে মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে কার্যক্রম পরিচালনা করেন।

দুই টিমের নেতৃত্ব দেন সোসাইটির অপারেশন ইনচার্জ জহিরুল ইসলাম রাজিব এবং প্রচার সম্পাদক সবুজ মিলন। প্রতিটি টিমের সাথে সার্বক্ষণিকভাবে ছিল বাহরাইন কমিউনিটি পুুলিশ।

কর্মসূচিতে বিশেষ সহযোগিতা করেন জার্মানির নাগরিক ক্লিন আপ বাহরাইনের উদ্যোক্তা কাই মিইথিং। এছাড়াও কর্মসূচিতে যোগ দেন বাংলাদেশ সোসাইটি বাহরাইনের সভাপতি ফুয়াদ তাহির ফুয়াদ তাহির শান্তুনু, সাধারণ সম্পাদক আসিফ আহমেদ, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, অর্থ সম্পাদক মাজহারুল ইসলাম নয়নসহ অনেকে।

Facebook Comments

বাংলাদেশ সময়: ৬:৫৯ অপরাহ্ণ | সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত