ঘোষণা

ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নিউইয়র্কে ‘মুজিব সেনা’র সমাবেশ

অনলাইন ডেস্ক | বুধবার, ০৯ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 76 বার

ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নিউইয়র্কে ‘মুজিব সেনা’র সমাবেশ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে নিউইয়র্ক প্রবাসী মুজিব সেনা আয়োজিত এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে অনুষ্ঠিত সমাবেশে মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরাও অংশ নেন। সমাবেশে বক্তারা যেকোনো মূল্যে বাংলাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সেই সঙ্গে ভাস্কর্য ভেঙ্গে ফেলার হুকুমদাতা হিসেবে রাজাকার পুত্র মামুনুল হককে গ্রেফতার ও শাস্তি প্রদানের জোর দাবি জানান।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক সহ সম্পাদক ও ফরিদপুরের ভাংগা কেএম সরকারি কলেজের সাবেক ভিপি সাখাওয়াত বিশ্বাস বলেন, বাংলাদেশের স্বাধীনতাবিরোধী মৌলবাদীদের বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগের নাম শুনলে গাত্রদাহ হয়।

ভাস্কর্য ভেঙে বাঙালির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম মুছে ফেলা যাবে না। মূর্খের দল জানেন না কোটি কোটি মানুষের হৃদয়ে বঙ্গবন্ধু আছেন, সেটি ভাঙবি কী করে?

তিনি আরও বলেন, বাংলাদেশের প্রতিটি জেলা উপজেলায় বঙ্গবন্ধুর একটি করে ভাস্কর্য তৈরি করতে হবে আর সারা বাংলাদেশে গুটিকয়েক হুজুর আছেন যারা মিথ্যা কিছু ফতোয়া দিয়ে মানুষকে বিভ্রান্ত সৃষ্টি করছে তাদেরকে বিচারের আওতায় আনা হোক।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন শেখ জামাল হোসেন, দরুদ মিয়া রনেল, নাফিকুর রহমান তুরান, জেড এ জয়, জাহাঙ্গির মিয়া, জাহিদ হাসান, মাহফুজুল হক হায়দার, আজিজুর রহমান খোকন, বিদ্যুৎ হোসেন, সাদেক শিবলী, আমিনুল ইসলাম, রবিউল ইসলাম, আলামিন হোসেন, মাসুদ, আনিসুজ্জামান সবুজ ও অতুল প্রসাদ প্রমুখ।

Facebook Comments

বাংলাদেশ সময়: ৪:৩৭ অপরাহ্ণ | বুধবার, ০৯ ডিসেম্বর ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত