ঘোষণা

সংগীতশিল্পী ফজলুল হককে সংবর্ধনা দিলেন জাপান প্রবাসীরা

| শুক্রবার, ১৩ মার্চ ২০২০ | পড়া হয়েছে 108 বার

সংগীতশিল্পী ফজলুল হককে সংবর্ধনা দিলেন জাপান প্রবাসীরা

জাপানে প্রায় তিন যুগ ধরে প্রবাসী কমিউনিটিকে নিয়মিত বিনোদন দিয়ে আসছেন এবং প্রবাসী বাংলা সাংস্কৃতিক পরিমণ্ডলে বাংলা সঙ্গীত, নাটক, নৃত্য ইত্যাদি চর্চার সুযোগ করে দিয়ে এসেছেন খন্দকার ফজলুল হক রতন (রতন খন্দকার)।

জাপান প্রবাসী কমিউনিটি ১৭ নভেম্বর ২০১৯ তাকে বিশেষ ভাবে সম্মানিত করেছেন এক সংবর্ধনা এবং একক সঙ্গীত সন্ধ্যা আয়োজনের মাধ্যমে।

বাংলাদেশ কমিউনিটি জাপান টোকিও-এর কিতা শহরের অজি হক্তোপিয়ার স্কাই হলে এই অনুষ্ঠানের আয়োজন করে। জাপান প্রবাসী প্রায় সকল সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত থেকে এই গুণী শিল্পীকে সংবর্ধনা জাপান।

বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে কমিউনিটির নেতৃবৃন্দ জাপানের প্রবাসী সাংস্কৃতিক পরিমণ্ডলে বিশেষ অবদানের জন্য একটি সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়। সেময় প্রবাসীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন রতন খন্দকার

উত্তরণ বাংলাদেশ কালচারাল গ্রুপের প্রতিষ্ঠাতা সদস্য রতন খন্দকার অনুষ্ঠানে প্রায় ত্রিশটির অধিক গান গেয়ে উপস্থিত দর্শকদের মন জয় করেন। সংগীতানুষ্ঠানে তাকে বিশেষ সহযোগিতা করেন উত্তরণ বাংলাদেশ কালচারাল গ্রুপ এবং ঝিঁঝিঁ পোকা ব্যান্ডের সদস্যরা। স্বরলিপি কালচারাল একাডেমী, টোকিও’র অন্যতম সদস্যা তনুশ্রী গোলদার বিশ্বাসের উপস্থাপনায় মনোমুগ্ধকর এই আয়োজনে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রবাসী কমিউনিটির অনেকে।

Facebook Comments

বাংলাদেশ সময়: ১০:১৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ মার্চ ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত