ঘোষণা

সিনেমা দেখার নতুন মাধ্যম ‘আই থিয়েটার’

অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 403 বার

সিনেমা দেখার নতুন মাধ্যম ‘আই থিয়েটার’

জমকালো আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ‘আই থিয়েটার’। এই আয়োজনেই জানা গেল ‘নবাব এলএলবি’ ছবিটি মুক্তি তারিখ।

পরিচালক অনন্য মামুন বলেন, ‘আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে রাত ৮টায় আই থিয়েটারে “নবাব এলএলবি” ছবিটি মুক্তি দেওয়া হবে। দর্শকরা বিশ্বের যেকোনো প্রান্ত থেকে নির্দিষ্ট অর্থের বিনিময়ে ছবিটি দেখতে পারবেন। এই ছবির মাধ্যমেই দেশে যাত্রা করবে বাংলা সিনেমা দেখার ওটিটি প্লাটফর্ম “আই থিয়েটার”।’

তিনি আরও বলেন, ‘এটা শুধু আমাদের একার না, এটা সবার থিয়েটার। দেশের সবাই ভালো মানের সিনেমা বানিয়ে এখানে মুক্তি দিতে পারবেন। সিনেমা মুক্তি দিতে যেনো কোনো সংশয় না থাকে, তাই আই থিয়েটার নিজেদের অর্থায়নে সিনেমা মুক্তি দিচ্ছে।’

‘আই থিয়েটার’ যাত্রা শুরুর এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। আরও উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খসরু, অভিনেতা তারিক আনাম খান, নিমা রহমান, ইয়ামিন হক ববি, কেয়া, পূজা চেরি, ইমন, ডি এ তায়েব, রোশান, কন্ঠশিল্পী দিলশাদ নাহার কনা, ইমরান, শাহেদ আলী, রাশেদ মামুন অপুসহ অনেকেই।

‘নবাব এলএলবি’ ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। বিশেষ চরিত্রে আছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু।

‘আই থিয়েটার’ যাত্রা শুরুর এই আয়োজনে অজানা কারণে ‘নবাব এলএলবি’ ছবির প্রধান অভিনেতা শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াসহ কাউকেই দেখা যায়নি। তবে সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত অন্য দুই ছবি ‘সাইকো’ ও ‘মেকআপ’ ছবির অভিনয় শিল্পীরা উপস্থিত ছিলেন। এই দুটো ছবি আগামীতে আই থিয়েটারে মুক্তি পাবে বলে জানা গেছে।

Facebook Comments

বাংলাদেশ সময়: ২:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত