ঘোষণা

আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে জাপান ছাত্রদল শাখার শােক প্রকাশ

| মঙ্গলবার, ০৯ জুন ২০২০ | পড়া হয়েছে 32 বার

আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে জাপান ছাত্রদল শাখার শােক প্রকাশ

নিজস্ব প্রতিনিধি : ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে শােক ও দু:খ প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয়তাবদী ছাত্রদল জাপান শাখা।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ছাত্রদল জাপান শাখার সভাপতি মাসুদ পারভেজ, সাধারন সম্পাদক কাওছার আহমেদ, সিনিয় সহ-সভাপতি তৌহীদুল ইসলাম হেলাল, সহ-সভাপতি সাইফুল ইসলাম রিয়েল, সাং সম্পাদক ইমন, সহ-সাধারন সম্পাদক হাসান ও সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান আল ইমু প্রমুখ এ শোকবার্তা জ্ঞাপন করেন।

শোকবার্তায় জাপান শাখা ছাত্র দলের নেতারা বলেন, আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে আমরা তার পরিবারবর্গ ও নিকটাত্মীয়দের প্রতি গভীর সহমর্মিতা জানাচ্ছি। অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে, তিনি ঢাকা মহানগর বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক ও
ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য প্রার্থী ছিলেন।

সভাপতি মাসুদ পারভেজ ও অন্যান্য নেতারা বলেন, আমরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করি এবং শােকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। তার মৃত্যু বিএনপির জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেছে। সরকার বিরােধী আন্দোলনে তার সংগ্রামী ভূমিকা, তার নির্দেশনা, গতিশীল রাজনীতি, কর্মীদের প্রতি তার ভালােবাসা ও উদারতা দলের সকল নেতা-কর্মী ও দেশবাসী আজীবন মনে রাখবে। আল্লাহ যেন তাকে জান্নাতের শ্রেষ্ঠ আসন দান করেন আমরা সেই দোয়া করছি।

Facebook Comments

বাংলাদেশ সময়: ১২:২১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ জুন ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত