ঘোষণা

টোকিওতে প্রবাসীদের উদ্যোগে ক্লাউড ইন্টারন্যাশনাল সাভির্স এর উদ্বোধন

অনলাইন ডেস্ক | শনিবার, ১৩ জুন ২০২০ | পড়া হয়েছে 51 বার

টোকিওতে প্রবাসীদের উদ্যোগে ক্লাউড ইন্টারন্যাশনাল সাভির্স এর উদ্বোধন

আসিফ সরকার: জাপানের রাজধানী টোকিওর প্রাণকেন্দ্র শিনুকুওবুতে দুই বাংলাদেশী প্রবাসীর উদ্যোগে বহুমুখী সেবাদাতা প্রতিষ্ঠান ‘ক্লাউড ইন্টারন্যাশনাল সাভির্স’ এর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার টোকিওর শিনুকুবুতে একটি রেস্টুরেন্টে ক্লাউড ইন্টারন্যাশনাল সার্ভিস সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয় । উক্ত উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাপানের বিবেকবার্তার প্রতিনিধিসহ প্রবাসী বাংলাদেশী গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ক্লাউড ইন্টারন্যাশনাল সার্ভিস সেন্টার নামে এ বৃহৎ প্রতিষ্ঠানের মূল উদ্যোক্তা হচ্ছেন জাপান প্রবাসী তুষার এবং মীর বেলাল । তুষার এর বাড়ি বাংলাদেশের লক্ষীপুর জেলায় ও বেলালের বাড়ি কুমিল্লায়।

উদ্বোধন অনুষ্ঠানে ক্লাউড ইন্টারন্যাশনাল সার্ভিস সেন্টারের অন্যতম উদ্যােক্তা তুষার বক্তব্য রাখেন। তিনি জাপানে বসবাসরত সকল প্রবাসী বাংলাদেশীদের দেশের তরে এক হয়ে কাজ করার জন্য অনুরোধ জানান। এ সময় তিনি ক্লাউড ইন্টারন্যাশনাল সার্ভিস সেন্টারে সেবাগ্রহণকারী সকল বাংলাদেশীদের জন্য বিশেষ ছাড় প্রদানের ঘোষণা করেন।

এ প্রতিষ্ঠানের সার্ভিস সমূহ হচ্ছে এয়ার টিকেট এবং ট্রাভেল , রেমিটেন্স এবং মানি চেইন্স, নতুন ও পুরাতন মোবাইল, কম্পিউটার ও মোবাইল সিম, ওয়াইফাই এবং বাংলাদেশসহ বিভিন্ন দেশের নিত্য প্রয়োজনীয় জিনিস পাওয়া যাবে। তাছাড়া তিনি পুরো বিশ্ব হতে মহান আল্লাহ তায়ালা যেন করোনা ভাইরাস হতে মুক্ত করে মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া করেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে জাপানের স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মাছুম জাকির। তিনি জাপানের বসবাস রত সকল প্রবাসী বাংলাদেশীদের প্রতি অনুরোধ রাখেন কেউ যেন রাজনীতি নিয়ে একে ওপরের প্রতি হিংসাত্মক আচরণ না করে। তাছাড়া তিনি সকল জাপান প্রবাসীদের অনুরোধ জানান সবাই যেন এক হয়ে আগামী দিন গুলোতে দেশের জন্য উন্নয়নের কাজ করে।

সর্বশেষ বক্তব্য রাখেন জাপান শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পির সাধারন সম্পাদক রেজা মীর । তিনি তৃণমূল জাতীয়তাবাদী দল বিএনপির সকল নেতা কর্মীদের প্রতি এক হয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে এগিয়ে নেওয়ার জন্য প্রত্যাশা ব্যক্ত করেন।

Facebook Comments

বাংলাদেশ সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ জুন ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত