ঘোষণা

বরেণ্য ব্যক্তিত্ব হাসিবুল কবীর হাসিবের ৪৫ তম জন্মদিন আজ

| মঙ্গলবার, ০২ জুন ২০২০ | পড়া হয়েছে 28 বার

বরেণ্য ব্যক্তিত্ব হাসিবুল কবীর হাসিবের ৪৫ তম জন্মদিন আজ

আসিফ সরকার, জাপান প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল-দক্ষিণ কোরিয়ার সাধারণ সম্পাদক হাসিবুল কবীর হাসিব এর ৪৫ তম জন্মবাষির্কী আজ।

হাসিবুল কবীর হাসিব দক্ষিণ কোরিয়ার সবার কাছে একটি অতি পরিচিত নাম। তিনি দীর্ঘ ২১ বছর যাবত দক্ষিণ-কোরিয়ায় বসবাস করছেন। তার দেশের বাড়ি হচ্ছে খুলনার বাঘের হাঠে।

তিনি দেশে অবস্থানকালীন থেকেই বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পির সাথে ওতোপুতো ভাবেই জড়িয়ে ছিলেন। হাসিবুল কবীর হাসিব রাজনীতির পাশাপাশি নানা প্রকার দেশে বিদেশে নানা সাংগঠনিক কাজে জড়িত রয়েছেন ।

বর্তমানে তিনি দক্ষিণ-কোরিয়ার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পি এর সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার সিনিয়র এক্সিকিউটিভ মেম্বার এ দায়িত্বরত আছেন। তার প্রতিষ্ঠানের নাম হচ্ছে এম এস ট্রাভেলস সি ই ও এবং এম এস শিপিং সি ই। তাছাড়াও তিনি খুলনা কমিউনিটি ইন কোরিয়া প্রেসিডন্ট পদে আছেন।

জনাব হাসিবুল কবীর হাসিব জাপানের বিবেক বার্তা ওসাকার প্রতিনিধি আলমগীর হোসেন ইমনকে ফোনের মাধ্যমে জানান, নোভেল করোনা ভাইরাস এর কারণে অন্যন্য বছরের মতো এ বছর ধুমধাম করে জন্মবার্ষীকি পালন করতে যাচ্ছেন না। তিনি আরও জানান, তার একটি মাত্র স্বপ্ন দক্ষিণ-কোরিয়াতে বাংলাদেশী প্রবাসীদের জন্য এক হয়ে কাজ করা। তিনি সকল দক্ষিণ-কোরিয়া প্রবাসীদের প্রতি এ কামনা ব্যক্ত করেন।

Facebook Comments

বাংলাদেশ সময়: ৪:২৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ জুন ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত