ঘোষণা

সুশান্তের মৃত্যুতে চুপ কেন শাহরুখ-আমির ও সালমান খান?

অনলাইন ডেস্ক | সোমবার, ১৩ জুলাই ২০২০ | পড়া হয়েছে 81 বার

সুশান্তের মৃত্যুতে চুপ কেন শাহরুখ-আমির ও সালমান খান?

বিবেক ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু শোকের সাগরে যেন ভাসিয়ে দিয়েছে তার ভক্ত-অনুরাগীদের। প্রিয় তারকার অকালে চলে যাওয়াটা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না তারা। অনেকে মনের শান্তি খুঁজে নেয়ার জন্য এটাকে খুন দাবি করে যাচ্ছেন। যদিও এটিকে এখন পর্যন্ত আত্মহত্যা বলেই প্রমাণ পেয়েছে মুম্বাইয়ের গোয়েন্দা পুলিশ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার আঁচ লেগেছে রাজনৈতিক মহলেও। সুশান্তের মৃত্যুর ঘটনায় বলিউডের সেরা তিন খান শাহরুখ, আমির ও সালমনারা চুপ কেন? তা নিয়েই প্রশ্ন তুলেছেন বিজেপি সাংসদ সুব্রহ্মাণ্যম স্বামী। এখানেই শেষ নয়, বলিউডের এই তিন ‘খান’-এর সম্পত্তির হিসেব খতিয়ে দেখার কথাও বললেন এই নেতা।

সুশান্তের মৃত্যুর ঘটনায় বলিউডের তিন সুপারস্টারের চুপ থাকা নিয়ে প্রশ্ন তুলে একটি টুইট করেন বিজেপির রাজ্যসভার সাংসদ। পাশাপাশি আরও একটি টুইটে তিনি লেখেন, ‘বলিউডের তিন সুপারস্টারের দেশের মধ্যে থাকা সমস্ত সম্পত্তি ও দেশের বাইরে বিশেষত দুবাইতে থাকা সমস্ত সম্পত্তি খতিয়ে দেখা দরকার। তাদের এই বাংলো, সম্পত্তি কে উপহার দিয়েছে? সম্পত্তি কিনে থাকলে কীভাবেই বা তারা কিনেছেন? সেগুলি ভালোভাবে তদন্ত করে দেখা উচিত।’

কেন কোনো কিছুতে তাদের জিজ্ঞাসাবাদ করা হয় না দাবি করে তিনি বলেন, ‘তিন খান কি দেশের আইনের উর্দ্ধে নাকি?’

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুলে ইতিমধ্যেই এক আইনজীবীকে নিয়োগ করেছেন সুব্রহ্মাণ্যম স্বামী। এ বিষয়ে টুইটে তিনি লেখেন, ‘আমি ইতিমধ্যেই আইনজীবী ইসকরণ ভান্ডারির সঙ্গে কথা বলেছি। সুশান্তের মৃত্যু রহস্যের মামলা সিবিআই তদন্তের উপযুক্ত কিনা তা খতিয়ে দেখার আবেদনও জানিয়েছি।’

এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুলেছিলেন রাজ্যসভার আরও এক বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। তিনি তার একাধিক টুইটে প্রধানমন্ত্রী ও দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে ট্যাগও করেছেন।

Facebook Comments

বাংলাদেশ সময়: ৭:২৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ জুলাই ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত