ঘোষণা

অবশেষে নায়িকা হলেন ছোট্ট সেই দীঘি

বিবেক ডেস্ক | মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 93 বার

অবশেষে নায়িকা হলেন ছোট্ট সেই দীঘি

মা প্রয়াত অভিনেত্রী দোয়েল ও বাবা সুব্রত- দুজনই চলচ্চিত্রের মানুষ। তাদের দেখানো পথ ধরেই শিশুশিল্পী হিসেবে রূপালি পর্দায় নাম লেখান প্রার্থনা ফারদিন দীঘি। অভিনয় করেন ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ অসংখ্য ব্যবসা সফল চলচ্চিত্রে।

এ ছাড়াও অংশ নেন বেশ কিছু বিজ্ঞাপনে। মাঝে দীর্ঘ বিরতি। এরই মধ্যে গুঞ্জন উঠে, রূপালি ভূবনে নায়িকা হয়ে ফিরছেন ছোট্ট সেই দীঘি। তাও আবার শাকিব খানের নায়িকা!

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। সত্যি সত্যি নায়িকা হয়ে ফিরলেন দীঘি। তবে তার নায়ক শান্ত খান। শাপলা মিডিয়ার দুই চলচ্চিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। নাম ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ও ‘ধামাকা’।

এরই মধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’র কাজ শুরু করেছেন দীঘি। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান।

তিনি বলেন, ‘দীঘি আমার দুটি ছবির নায়িকা চরিত্রে অভিনয় করবেন। এর মধ্যে একটি কাজ শুরু হয়েছে, অন্যটির কাজও শুরু হবে খুব তাড়াতাড়ি। ছবি দুটোতে দীঘির নায়ক শান্ত খান। আশা করি, বাংলা চলচ্চিত্রে শান্ত ও দীঘি একসময় সফল জুটি হবে।’

দীঘি বলেন, ‘শাপলা মিডিয়া এই সময়ের বড় একটি প্রযোজনা প্রতিষ্ঠান। সেলিম আংকেলও আমাকে মেয়ের মতো স্নেহ করেন। আংকেল যখন অভিনয়ের প্রস্তাব দিলেন, বাবা ভেবে দেখলেন এটি আমার জন্য ভালো হবে। আমিও বাবার কথায় রাজি হয়েছি।’

Facebook Comments

বাংলাদেশ সময়: ২:৪৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

বিয়ে করলেন পুনম পাণ্ডে

১২ সেপ্টেম্বর ২০২০