ঘোষণা

জাপানে পাকিস্তানি দলকে হারিয়ে ‘বিবেক স্পোর্টিং ক্লাবে’র প্রথম শিরোপা জয়

এ কে আজাদ | সোমবার, ১৭ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 258 বার

জাপানে পাকিস্তানি দলকে হারিয়ে ‘বিবেক স্পোর্টিং ক্লাবে’র প্রথম শিরোপা জয়

জাপানে ফ্রেন্ডলী ডে নাইট ক্রিকেট ম্যাচে পাকিস্তানি দল ‘মুন্না ভাই একাদশ’কে হারিয়ে  প্রথম শিরোপা জয় করেছে ‘বিবেক স্পোর্টিং ক্লাব।

আজ শুক্রবার ১৪ আগস্ট ইসুগামি পার্কে বিবেক স্পোর্টিং ক্লাব আয়োজিত টি-২০ ডে নাইট ম্যাচে বিবেক স্পোর্টিং ক্লাবের বিপক্ষে পাকিস্তানি ক্রিকেট টিম ‘মুন্না ভাই ইলেভেন’ অংশ গ্রহণ করে। প্রথমে টসে জিতে বিবেক স্পোর্টিং ক্লাবের অধিনায়ক ইমন ব্যাটিং নেন। বিবেক স্পোর্টিং ক্লাব ৯ উইকেট হারিয়ে সর্বমোট ১২৪ রান করে। বিবেক স্পোর্টিং পক্ষে জাহিদ ৩৭ আর রনি ৩২ রান করেন।

১২৫ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে মুন্না ভাই একাদশ (পাকিস্তান) শুরুতেই প্রচন্ড চাপের মুখে পরে একটার পর একটা উইকেট হারাতে থাকে। বিবেক স্পোর্টিং ক্লাবের মোস্তাইন এবং শিহাব দুর্দান্ত বোলিং করে প্রত্যেকেই ৪ উইকেট করে ভাগাভাগি করে নেয়। মুন্না ভাই একাদশের আসাদ সর্বোচ্চ ৪৭ রান করে এবং ১০ উইকেট হারিয়ে ৯৪ রানে তাদের ইনিংস শেষ হয়। এর ফলে বিবেক স্পোর্টিং ক্লাব খুব সহজে ৩০ রানে জয় লাভ করে।

১৫ রান দিয়ে ৪ উইকেট শিকারী বিবেক স্পোর্টিং ক্লাবের মোস্তাইন ম্যান অফ দি ম্যাচ বিবেচিত হন। সেরা ব্যাটসম্যান পাকিস্তানি দলের আসাদ আর সেরা বোলার বিবেক স্পোর্টিং এর শিহাব। খেলা শেষে পুরস্কার প্রদান করেন পাকিস্তান দলের চীফ সিলেক্টর জনাব নাদিম এবং মিয়া ভাই (বাংলাদেশ )।

 

Facebook Comments

বাংলাদেশ সময়: ৬:১৮ অপরাহ্ণ | সোমবার, ১৭ আগস্ট ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত