ঘোষণা

করোনা পরীক্ষায় পজিটিভ হওয়ার ২৪ ঘণ্টা পরেই নেগেটিভ হাফিজ

| বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | পড়া হয়েছে 40 বার

করোনা পরীক্ষায় পজিটিভ হওয়ার ২৪ ঘণ্টা পরেই নেগেটিভ হাফিজ

বিবেক ডেস্ক : পাকিস্তান দলের ইংল্যান্ড সফরের আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ১০ ক্রিকেটারের করোনা রিপোর্ট পজিটিভের কথা জানিয়েছিল। কিন্তু একদিনের ব্যবধানে তার রিপোর্ট নেগেটিভ বলে দাবি করলেন সাবেক পাকিস্তানি অধিনায়ক মোহম্মদ হাফিজ।

ইংল্যান্ড সফরের উদ্যেশে দেশ ছাড়ার পাকিস্তান ক্রিকেট দলের আরও সাত ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর পাওয়া গিয়েছিল। এর আগে গত সোমবার তিন জনের কোভিড-১৯ পজিটিভের কথা জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ডে। ফলে পাকিস্তান ক্রিকেট দলে মোট ১০ জন ক্রিকেটার করোনা আক্রান্ত হলেন।

গত মঙ্গলবার যে সাত ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর জানানো হয়েছিল, তাদের মধ্যে ছিলেন মোহম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, ইমরান খান, মোহম্মদ হাসনাইন, ফকর জামান, মোহম্মদ রিজওয়ান, কাশিফ ভাট্টি। কিন্তু মঙ্গলবার কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ হলেও গত বুধবার তা নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন হাফিজ নিজেই।
গতকাল বুধবার হাফিজ টুইটারে গিয়ে স্পষ্ট করে জানান, যে তিনি এবং তার পরিবারের সদস্যদের রিপোর্ট নেগেটিভ এসেছে। তার দাবির সমর্থনে মেডিকেল রিপোর্টও পোস্ট করেছেন সাবেক এই পাকিস্তানি অধিনায়ক।

হাফিজ টুইটারে লেখেন, গতকাল পিসিবি পরীক্ষার প্রতিবেদনে ইতিবাচক কোভিড-১৯ এর পরীক্ষার পরে, দ্বিতীয় মতামত হিসাবে এবং সন্তুষ্টির জন্য আমি ব্যক্তিগতভাবে আমার পরিবার-সহ আবার একটি পরীক্ষা করতে গিয়েছিলাম। এখানে আমি ও আমার পরিবারের সমস্ত সদস্যের রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনা পরবর্তী সময় প্রথম আন্তর্জাতিক সিরিজ খেলতে আগামী রবিবার ইংল্যান্ড উড়ে যাওয়ার কথা পাকিস্তান দলের। তার ঠিক আগেই বড়সড় ধাক্কা পাকিস্তান ক্রিকেট শিবিরে। মারণ করোনাভাইরাসে আক্রান্ত হলেন ইংল্যান্ড সফরের জন্য ঘোষিত স্কোয়াডের ১০ ক্রিকেটার। গত সোমবার যে তিনজনের রিপোর্টে পজিটিভ এসেছিল তারা হলেন প্রতিশ্রুতিমান ওপেনিং ব্যাটসম্যান হায়দার আলি, অল-রাউন্ডার শাদাব খান এবং ফাস্ট বোলার হ্যারিস রাউফ।

Facebook Comments

বাংলাদেশ সময়: ৯:১৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সাকিব এখন বাংলাদেশে

০২ সেপ্টেম্বর ২০২০