ঘোষণা

বিবেক স্পোর্টিং ক্লাবের জার্সির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে

বিবেকবার্তা ডেস্ক রিপোর্ট। | বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 356 বার

বিবেক স্পোর্টিং ক্লাবের জার্সির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে

জাপানের কোবে সিটিতে গত ২১ সেপ্টেম্বর সোমবার আনুষ্ঠানিকভাবে কানসাই এলাকায় বসবাসরত বাংলাদেশি ছাত্রদের দ্বারা পরিচালিত বিবেক স্পোর্টিং ক্লাবের জার্সির আনুষ্ঠানিক উদ্বোধর করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাপান থেকে প্রকাশিত প্রথম অনলাইন বাংলা নিউজ পোর্টাল বিবেকবার্তার সম্পাদক-লেখক পি আর প্ল্যাসিড এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, বর্তমান জাপান হালাল রিসার্চ ইন্সটিটিউট ফর প্রোডাক্টস এন্ড সার্ভিস এর চেয়ারম্যান ড: কামরুল হাসান এবং বিশিষ্ট ব্যবসায়ী নাদিম খান। অনুষ্ঠান পরিচালনা করেন বিবেক স্পোর্টিং ক্লাবের সাইফুল ইসলাম রনি।
বিবেক স্পোর্টিং ক্লাবের জার্সি উদ্বোধন উপলক্ষে টোকিও থেকে আগত আসিফ সরকার জার্সির আনুষ্ঠানিক উদ্বোধন শেষে সকলকে আনন্দ দেবার জন্য বেশ কিছু সঙ্গীত পরিবেশন করেন। অনুষ্ঠানটির পুরো দ্বায়িত্বে ছিলেন বিবেক স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ইমন।

বাংলাদেশ থেকে তৈরী করে আনা টুপি এবং জার্সি অতিথি বৃন্দ ক্লাবের খেলোয়ারদের হাতে তুলে দেন। এসময় প্রধান অতিথি পি আর প্ল্যাসিড সবার উদ্দেশে বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় বিবেক স্পোর্টিং ক্লাব এখন জাপানেই নয় শুধু জাপানের বাইরেও খেলতে যাচ্ছে। বিষয়টি আমার কাছে খুব আনন্দর বিষয়। এজন্য আমি ক্লাবের উদ্যোক্তা আলমগীর হোসেন ইমনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শুধু তাই নয়, সম্প্রতি বাংলাদেশেও এর শাখা উদ্বোধন করা হয়েছে। আগামীতে যেনো এই ক্লাব দেশে এবং বিদেশে জাতীয় পর্যায়ে খেলাধূলায় বিশেষ ভূমিকা এবং অবদান রাখতে পারে সেদিকে খেয়াল রেখে আগামীদিনের সকল কর্মকান্ড করতে অনুরোধ করেন। তিনি বললেন, এব্যাপারে সকলের সাহায্য, সহযোগিতা এবং পরামর্শ দরকার।

অনুষ্ঠান শেষে আগত অতিথিদের জন্য খাবারের আয়োজন করা হয়। খাবারের দ্বায়িত্বে ছিলেন হাবিবুর রহমান, মোর্শেদ, শিহাব, ইউসুফ, নয়ন। অনুষ্ঠানে কোবে শহর নয় শুধু ওসাকা থেকেও ক্রিকেট প্রেমীদের মধ্যে উপস্থিত ছিলেন আম্মান, ফয়সাল ১, মোস্তাইন, জাবেদ, সোহান সুমন, নূর আলম, আলী আব্বাস, রায়হান, রমজান, ফয়সাল ২ , আজিজ, অনন্ত..

Facebook Comments

বাংলাদেশ সময়: ৬:২৪ অপরাহ্ণ | বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত