ঘোষণা

টোকিও অলিম্পিক: টিকিটের মূল্য ফেরতের আবেদন গ্রহণ

ওমর শাহ | মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 50 বার

টোকিও অলিম্পিক: টিকিটের মূল্য ফেরতের আবেদন গ্রহণ

করোনা ভাইরাসের কারণে বন্ধ হয়ে যাওয়া টোকিও অলিম্পিক গেমস আয়োজকরা জানিয়েছেন তারা অগ্রীম টিকেটের মূল্য ফেরতের আবেদন গ্রহণ শুরু করেছে অনলাইনের মাধ্যমে। মঙ্গলবার থেকে এ আবেদন গ্রহণ করছে অলিম্পিক কর্তৃপক্ষ।

কার্যদিবসের শুরুতেই এখন পর্যন্ত কোন ধরনের সমস্যা হয়নি বলে অলিম্পিক কর্তৃপক্ষের আয়োজকরা গণমাধ্যমকে জানিয়েছে।

যারা ইতিমধ্যে টিকেট কিনে গেমসে অংশগ্রহণ করতে পারছেন না তারা অনলাইনে টিকেটের টাকা ফেরত এর জন্য আবেদন করতে পারবেন। চলতি ৩০ নভেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে ওয়েবসাইটের মাধ্যমে আর আয়োজকরা ডিসেম্বরের শেষ নাগাদ অগ্রীম টিকেটের টাকা পরিশোধ করবেন বলে জানিয়েছেন।

করোনা ভাইরাসের কারণে টোকিও অলিম্পিক এর আয়োজন একবছর পিছানো হয়েছে তবে যারা টিকেট ইতিমধ্যে ক্রয় করেছেন তারা যদি অনুষ্ঠানে বা গেমস আয়োজনে না দেখতে চান তাহলে তারা ওই টিকেটের মূল্য ফেরত নিতে পারবেন।

যারা এককভাবে গেমস দেখার জন্য টিকেট কিনেছেন তারা অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে আর যারা গ্রুপওয়াইজ বা হুইলচেয়ার বিশেষ করে সন্তান এবং ফ্যামিলির অন্য সদস্যদের নিয়ে টিকেট কিনেছেন তারা একত্রে টিকেটের মূল্য উত্তোলন করতে পারবেন।

এদিকে প্যারা অলিম্পিক এর অগ্রীম টিকেট এর ফেরতের আবেদন ১ ডিসেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে গ্রহণ করা হবে। আর এই টিকেটের মূল্য পরিশোধ করা হবে জানুয়ারির মাঝামাঝি সময়ে।

তথ্যসূত্র: মাইনিসি নিউজ

Facebook Comments

বাংলাদেশ সময়: ৮:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত