ঘোষণা

পর্তুগালে অবস্থানরত বাংলাদেশি ফ্রিল্যান্স উবার ও গ্লোব কর্মীদের উদ্যোগে ইফতার

বিবেকবার্তা ডেস্ক | বুধবার, ১২ মে ২০২১ | পড়া হয়েছে 123 বার

পর্তুগালে অবস্থানরত বাংলাদেশি ফ্রিল্যান্স উবার ও গ্লোব কর্মীদের উদ্যোগে ইফতার

পর্তুগালে অবস্থানরত বাংলাদেশি ফ্রিল্যান্স উবার, বল্ট ও গ্লুব কর্মীদের উদ্যোগে ৮ মে রাজধানী লিসবনের আল আমেদা পার্কে জমকালো ব্যতিক্রমী ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ফ্রিল্যান্সার রাহি আহমদের সভাপতিত্বে এবং দেলোয়ার হোসেনের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন শাকির আহমদ ও ইসলামি সঙ্গীত পরিবেশন করেন দেলওয়ার হোসাইন।

পর্তুগালে প্রথমবারের মতো বাংলাদেশি উবার কর্মীরা একত্র হয়ে এই ইফতারের আয়োজন করেন। শতাধিক উবার, বল্ট, গ্লুভ কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হন। তাঁরা বলেন, আমরা করোনা মহামারির এই চ্যালেঞ্জিং সময়ে জীবনের ঝুঁকি নিয়ে নাগরিকদের ঘরে ঘরে অ্যাপসের মাধ্যমে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় জিনিস নিরাপদে পৌঁছে দিচ্ছি। এর দ্বারা গ্রাহকেরা উপকৃত হওয়ার সঙ্গে সঙ্গে করোনার ঝুঁকি থেকে নিজেকে এবং দেশকে মুক্ত রাখছেন। যার ফলে আজ পর্তুগাল বিশ্বে করোনার হার একেবারে কম। আমরা তাদের সার্ভিস দিয়ে নিজেরা আর্থিকভাবে স্বাবলম্বী হচ্ছি।

ইফতারে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি রনি মোহাম্মদ, সহসভাপতি জহুরুল মুন, সেক্রেটারি রাসেল আহম্মেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শহীদ আহমদ ও সদস্য সমীর দেবনাথ। আরও উপস্থিত ছিলেন কাদির, মানোয়ার, এনামুল, রাজু, লিটন, কালাম, হাসান, তানভীর, শিপু, সুমন, ইয়াহয়া, জামাল, মকবুল, বদরুল, আবিদ, মানিক, সালাহউদ্দীন, রেদওয়ান, সেলিম, জাবেদ, তারেক প্রমুখ। পরিশেষে দেশ ও জাতির শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন শাকির আহমদ।

 

সৌজন্য-প্রথমঅলো
সম্পাদনা-রীতা আক্তার

Facebook Comments

বাংলাদেশ সময়: ১০:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ১২ মে ২০২১

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

ad