ঘোষণা

পৃথিবী হয়ে উঠুক ধর্ম নিরপেক্ষ এবং যুদ্ধবিহীন, শান্তির আবাসভূমি

অনলাইন ডেস্ক | সোমবার, ০৯ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 71 বার

পৃথিবী হয়ে উঠুক ধর্ম নিরপেক্ষ এবং যুদ্ধবিহীন, শান্তির আবাসভূমি

বিবেকবার্তা কর্তৃপক্ষ সর্বদা পৃথিবীকে ধর্ম নিরপেক্ষ এবং যুদ্ধবিহীন শান্তির আবাসভূমি গড়ার পক্ষে। যদিও বিষয়টি আমাদের জন্য অনেকটা আদার ব্যপারী হয়ে জাহাজের খবর নেবার মত হয়ে যায়। তারপরেও বলি সম্প্রতি আমেরিকায় ৪৬ তম প্রেসিডেন্ট নির্বাপন সম্পন্ন হয়েছে। নির্বাচিত হয়েছেন আমেরিকা তথা পৃথিবীর অধিকাংশ মানুষের আকাঙিত প্রার্থী জো বাইডেন। আমরা তাকে অভিনন্দন জানাই।

মি বাইডেন কোনো সাদা না কালো, এশিয়ান নাকি ইউরোপিয়ান সেটা বিবেকবার্তার চোখে মূল বিবেচ্য নয়, তিনি আমাদের দৃষ্টিতে একজন যোগ্য প্রার্থী বলেই ইতিহাস রচনা করেছেন নানাবিধ কারণে, এবারের নির্বাচনে নির্বাচিত হয়ে। যেভাবে মানুষের আকাঙ্খা এবং স্বপ্ন পূরণের জন্য নির্বাচিত হয়েছেন তার এই ঐতিহাসিক জয়ের মাধ্যমে, এখন তার কর্ম প্রমাণই করবে তার যোগ্যতা এবং ভালোত্ব।

অনেকের প্রতাশা, আগামী দিনগুলো হবে পৃথিবী যুদ্ধ বিহীন এবং প্রত্যেকটি ধর্মীয় বিশ্বাসী মানুষ সুযোগ পাবে তার নিজেদের ধর্ম পালনে স্বাধীনতা। তবেই পৃথিবীর মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। গড়তে পারবে মানুষ মানুষে সুসম্পর্ক, যেখানে থাকবেনা কোন ধরনের ভেদাভেদ। আমরা সেই দিনের প্রত্যাশা করছি আমেরিকার নবনির্বাচিত প্রেসিডেন্ট মি জো বাইডেনের কাছে।

পি আর প্ল্যাসিড
সম্পাদক
বিবেকবার্তা ডট নেট

Facebook Comments

বাংলাদেশ সময়: ১০:০৩ অপরাহ্ণ | সোমবার, ০৯ নভেম্বর ২০২০

জাপানের প্রথম অনলাইন বাংলা পত্রিকা |